খেলা লাইভ টিভি | সরাসরি খেলা দেখার সফটওয়্যার ও ওয়েবসাইট

সরাসরি খেলা দেখার সফটওয়্যার ও লিংক

খেলা লাইভ টিভি | সরাসরি খেলা দেখার সফটওয়্যার ও লিংক: আমাদের দেশে টিভিতে সরাসরি ক্রিকেট খেলা দেখার সময় হঠাৎ করেই কারেন্ট চলে যায়। আবার কারো বাসায় টিভি নাই। অনেকসময় কাজের ব্যস্ততার কারনে বাসার বাইরে থাকা হয়৷ তখন মোবাইল ফোনই খেলা দেখার একমাত্র ভরসা৷

তখন হাতের কাছের এন্ড্রয়েড ফোনের মাধ্যমে খেলা দেখতে পারলে তো দারুণ হয়। লাইভ ম্যাচ/খেলা দেখার বিভিন্ন এপস রয়েছে যেগুলো দিয়ে আপনি ক্রিকেট খেলা উপভোগ করতে পারবেন।

আপনি কি জানেন বাংলাদেশে অনেক সফটওয়্যার রয়েছে যা দিয়ে সরাসরি মোবাইলে ক্রিকেট খেলা দেখতে পারবেন। বাংলাদেশী এবং বিদেশী অনেক সফটওয়্যার রয়েছে।

আজকে আমি আপনাদের এমন কিছু ক্রিকেট খেলা দেখার সফটওয়্যার ব্যাপারে জানাবো। যেখানে আপনি ইচ্ছে মতো বসে মোবাইলে সরাসরি ক্রিকেট খেলা দেখতে পারবেন। চলুন তাহলে জেনে নেওয়া যাক বিভিন্ন ক্রিকেট খেলা দেখার সফটওয়্যার সম্পর্কে।

খেলা লাইভ টিভি

আপনি যদি মোবাইলে ক্রিকেট খেলা দেখার এ্যাপস বা ক্রিকেট খেলা দেখার সফটওয়্যার দিয়ে খেলা দেখতে চান তাও দেখতে পারবেন। অনেক জনপ্রিয় ও বহুল প্রচলিত সফটওয়্যার রয়েছে তা দিয়ে আপনি চাইলে আপনার এন্ড্রয়েড মোবাইলে সরাসরি লাইভ খেলা দেখতে পারবেন খেলা লাইভ টিভি গুলোর মাধ্যমে।

আপনি শুরুতে আপনার মোবাইলে ফ্রিতে ডাউনলোড করে ইন্সটল করে নিবেন। ঝামেলা নেই, একদম সহজে এবং ফ্রি তে আপনি খেলা দেখতে পারবেন। খেলা দেখার কয়েকটি সফটওয়্যার হলো:–

সরাসরি খেলা দেখার সফটওয়্যার
সরাসরি খেলা দেখার সফটওয়্যার

উপরে জনপ্রিয় সফটওয়্যার বা অ্যাপস গুলো দেওয়া হয়েছে। আপনারা এই এন্ড্রয়েড সফটওয়্যার গুলোর মধ্যে থেকে যেকোনো একটি ব্যবহার করে মোবাইল লাইভ খেলা দেখতে পারবেন। এখানে পেইড এবং ফ্রি দুইভাবেই খেলা দেখতে পারবেন। ক্রিকেট ফুটবলসহ সব খেলাই দেখতে পারবেন।

আরো পড়ুন: ব্যাডমিন্টন খেলার নিয়ম, কলাকৌশল ও ইতিহাস বিষয়ক যাবতীয় তথ্য

উপরে কয়েকটি এপস নিয়ে নিচে বিস্তারিত আলোচনা করা হলো:–

CrikPk

CricPk ছোট একটি অ্যাপ কিন্তু অনেক কাজের। যারা খেলা প্রেমি আছেন CricPk App তাদের জন্য খুবেই important একটি অ্যাপ। So আপনি যোদি আমার মতো Phone এ খেলা দেখতে পছন্দ করে থাকেন তাহলে আর দেরি না করে এখনি CricPk Apps টি Download করে ফেলুন।

প্রথমে CricPk Appa টি Download করে install করার পর এখানে আপনি অনেক Sports Channel দেখতে পাবেন মূলত এখানে দুনিয়ার সব পপুলার Sports Channel দেয়া আছে। আপনি আপনার ইচ্ছা মতো সব Channel গুলা দেখতে পারবেন সম্পূর্ণ ফ্রিতে।

CricPk Apps লাইভ খেলার দেখার সেরা অ্যাপ মনে হচ্ছে। আপনি যদি খেলাপ্রেমী হয়ে থাকেন তাহলে অবশ্যই CricPk অ্যাপটি আপনার জন্য। CricPk Apps এর ভিতরে আপনি প্রায় 50+ Popular Channel পেয়ে যাবেন, Hindi, Bangla, English সব Sports Channel এক Apps এ।

Cricpk ডাউনলোড

ফক্স স্পোর্টস অ্যাপ

ফক্স স্পোর্টস অ্যাপটি একটি লাইভ খেলা দেখার জন্য যা যা দরকার সব কিছুই দেয়। এর মধ্যে রয়েছে নিউজ লাইভ স্কোর সহ অন্যান্য। সামাজিক যোগাযোগ মাধ্যম কিংবা গুগল একাউন্টের মাধ্যমে এই অ্যাপস লগইন করে আপনি খেলা দেখতে পারবেন।

এই অ্যাপসটি ব্যবহার করে আপনি জনপ্রিয় সব খেলা দেখতে পারবেন। যেমন ক্রিকেট ফুটবল বাস্কেটবল টেনিস সহ আরো যাবতীয় খেলা। অলিম্পিক গেমসহ বিশ্বের খেলাধুলার যাবতীয় বড় বড় খেলার আসরগুলোও এই অ্যাপসের মাধ্যমে দেখতে পারবেন এছাড়াও খেলা দেখা মিস হয়ে গেলে হাইলাইটস বিভিন্ন খেলাধুলা বিষয়ক আলোচনা ইত্যাদিও দেখতে পারবেন।

ফক্স স্পোর্টস অ্যাপ ডাউনলোড

আরো পড়ুন: দাবা খেলার নিয়ম, ইতিহাস, কলাকৌশল ও ভালো খেলতে করণীয়

সিবিএস স্পোর্টস

সিবিএস স্পোর্টস অ্যান্ড্রয়েডের সেরা ক্রীড়া অ্যাপ। আপনি অ্যাপটি ব্যবহার করে সিবিএস স্পোর্টস নেটওয়ার্ক থেকে অন্যান্য লাইভ গেমস এবং দেখতে পারেন। সিবিএস স্পোর্টস অ্যাপ্লিকেশন আপনাকে আপনার পছন্দসহ বিভিন্নদলগুলির সম্পর্কে সমস্ত সংবাদ স্কোর এবং ভিডিও সহ আপডেট করে রাখবে।

আপনি অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে সমস্ত বড় জাতীয় ক্রীড়া দেখতে পারেন। এর মধ্যে রয়েছে ফুটবল, বাস্কেটবল, এবং আরও অনেক কিছু।

সিবিএস স্পোর্টস ডাউনলোড

সুপারস্পোর্ট

সুপারস্পোর্ট সম্ভবত অ্যান্ড্রয়েডের জন্য সেরা ক্রীড়া অ্যাপ। এটি আপনাকে যে কোনও পছন্দসই খেলা সরাসরি ম্যাচগুলি দেখতে দেয়। এর মধ্যে টেনিস, ক্রিকেট, মোটরসপোর্ট এবং আরও অনেক কিছু রয়েছে। যদিও এই অ্যাপটি শুধুমাত্র আফ্রিকা এবং পশ্চিম এশিয়ার দেশগুলোর জন্য প্রযোজ্য তবুও আপনি ভিপিএন ব্যবহার করে এই অ্যাপস দিয়ে খেলা দেখতে পারবেন।

সুতরাং অ্যাপ্লিকেশন দ্বারা প্রদত্ত সেবাগুলোর অ্যাক্সেস করতে আপনার একটি ভিপিএন লাগবে। আপনি যদি লাইভ খেলা না চান আপনি অ্যাপ্লিকেশনটি সরাসরি ব্যবহার করে স্কোর এবং হাইলাইটগুলি দেখার জন্য ব্যবহার করতে পারেন।

সুপারস্পোর্ট ডাউনলোড

রেডবক্স টিভি

রেডবক্স টিভি একটি ফ্রি লাইভ অ্যাপ। এটি আপনাকে ১৫+ দেশ থেকে ১০০০ টিরও বেশি টিভি চ্যানেলে দেখতে দেয়। এটি সম্ভবত সরাসরি লাইভ স্পোর্টস দেখার জন্য সেরা অ্যাপ আপনি অ্যাপটি ব্যবহার করে সংবাদ, সিনেমা, এবং আরও অনেক কিছু দেখতে পারেন।

রেডবক্স টিভির বিশাল চ্যানেল এটিকে সব বয়সের মানুষের জন্য উপযুক্ত করে তোলে। আপনার ডিভাইসে অ্যান্ড্রয়েড মিডিয়া প্লেয়ারটি ব্যবহার করা সহজ। তবে আপনি আপনার পছন্দসই ভিডিওগুলি দেখতে একটি তৃতীয় পক্ষের মিডিয়া প্লেয়ার ব্যবহার করতে পারেন। যদিও অ্যাপটিতে সামগ্রী দেখতে আপনার ভিপিএন ব্যবহার করতে হবে।

Redbox Tv ডাউনলোড

আরো পড়ুন: ফুটবল খেলার নিয়ম, ইতিহাস, বিশ্বকাপ ও রেকর্ড বিষয়ক যাবতীয় তথ্য

HD STREAMZ

এইচডি স্ট্রিমজ বিশ্বের বিভিন্ন দেশের খেলার এবং অন্যান্য সংবাদ মাধ্যম সহ টিভি চ্যানেল দেখার জন্য একটি জনপ্রিয় অ্যাপস। এখানে পৃথিবীর প্রায় প্রতিটি দেশের অধিকাংশ চ্যানেল রয়েছে। এখানে টিভি দেখার পাশাপাশি রেডিও শোনা যায়।

এই এপসটি আপনি প্লেস্টোরে পাবেন না৷ গুগলে সার্চ দিলেই এপসটি পেয়ে যাবেন। তারপর ফোনে ইন্সটল করে আপনি খেলা দেখতে পাবেন।

HD STREAMZ ডাউনলোড

মাইজিপি এপ

আমরা যারা গ্রামীণফোন সিম ব্যবহার করি। তারা অনেকেই মাই জিপি অ্যাপসটার সাথে পরিচিত। মাই জিপি অ্যাপসে আপনি আপনার গ্রামীণফোন সিমের যাবতীয় তথ্য কল রেট প্যাকেজ কল হিস্ট্রিসহ যাবতীয় কিছু পেলেও আপনি খেলাও দেখতে পারবেন।

মাই জিপি অ্যাপ এ অনেক সময় ফ্রিতে খেলা দেখার সুযোগ করে দেয়। গুরুত্বপূর্ণ সিরিজ ক্রিকেট, ফুটবল বিশ্বকাপ ,অলিম্পিক খেলাসহ বিভিন্ন সময় মাই জিপি আপনাকে খেলা দেখার সুযোগ দিবে। মাই জিপি অ্যাপটির সুবিধা হল অ্যাপসটি খুবই ছোটখাটো এবং হালকা। তাই আপনার ফোনে যদি কম মেমোরি কিংবা কম জায়গা থাকে তাহলে খুব সহজেই অ্যাপস ইনস্টল করে খেলা দেখতে পারবেন।

তবে এক্ষেত্রে একটু অসুবিধা হলো মাই জিপি অ্যাপস চালাতে হলে আপনাকে অবশ্যই গ্রামীণফোন সিম থাকতে হবে।

mygp app ডাউনলোড

এয়ারটেল স্পোর্টস

এটিও একটি খেলা দেখার অ্যাপস। রবি এবং এয়ারটেল সিম কোম্পানি এই অ্যাপসটি বানিয়েছে। এখানে অনেক সময় ফ্রিতে খেলা দেখা যায় তবে অধিকাংশ সময়েই টাকা দিয়ে খেলা দেখতে হয় যদিও টাকার পরিমাণ খুব একটা বেশি না। কিন্তু ভালোভাবে খেলা দেখার জন্য আপনি এই অ্যাপসটি ব্যবহার করতে পারেন।

Airtel Sports ডাউনলোড

বায়োস্কোপ

বায়োস্কোপ অ্যাপস টি হল বাংলাদেশের টিভি চ্যানেলসহ ভারতীয় টিভি চ্যানেল দেখার একটি অ্যাপস। এখানে আপনি পাবেন ভারতীয় স্পোর্টস চ্যানেল স্টার স্পোর্টস এর চ্যানেল গুলো। ছাড়াও ইএসপিএন, সনি ইত্যাদি চ্যানেল গুলো পাবেন।

ডাউনলোড বায়স্কোপ

আরো পড়ুন: ভলিবল খেলার নিয়ম, কলাকৌশল ও ইতিহাস বিষয়ক যাবতীয় তথ্য

জাগোটিভি

জাগোটিভি বাংলাদেশের খেলা দেখার জন্য একটি জনপ্রিয় এপ্স। অনেক আগে থেকেই এই অ্যাপসটি প্রচলিত হয়ে আসছে। প্রায় সব চ্যানেল এই অ্যাপসটিতে পাবেন। অ্যাপসটি ব্যবহার করা খুবই সোজা। আপনি খুব সহজেই ব্যবহার করে আপনার পছন্দমত কোন খেলা দেখতে পারেন।

Jago tv ডাউনলোড

জিফাইভ

জি ভাই বল ভারতীয় জনপ্রিয় কোম্পানি জি এর একটি অ্যাপস। এই অ্যাপসের মাধ্যমে আপনি জি সিরিজের সব চ্যানেল দেখতে পারবেন। নাটক সিনেমা হিন্দি গান সহ খেলাধুলাও দেখতে পারবেন। তবে অনেক সময় এই অ্যাপসটিতে পেমেন্টের মাধ্যমে খেলা দেখতে হয়। খেলা দেখার অভিজ্ঞতা খুবই দারুণ।

ডাউনলোড জি ফাইভ

Gtv live score

বিশ্বের যেকোনো দেশের খেলা দেখার জন্য জিটিভি অনেক জনপ্রিয় “ক্রিকেট খেলা দেখার সফটওয়্যার”। গুগল প্লেস্টোর এ গিয়ে G TV Live লিখে সার্চ করলে সফটওয়্যারটি পেয়ে যাবেন। তাছাড়া, এই সফটওয়্যারটি সম্পর্ন ফ্রিতে ইনস্টল বা ডাউনলোড করে নিতে পারবেন। এখানে শুধু জি টিভির খেলা গুলোই দেখতে পারবেন।

GTV Live Sports ডাউনলোড

Yalla Sports

Yalla Sports হলো ফুটবল খেলার দেখার জন্য অন্যতম জনপ্রিয় একটি মাধ্যম। এটি মধ্যপ্রাচ্যের একটি মাধ্যম। ফুটবলের বিভিন্ন লীগের খেলা গুলো যেমন স্প্যানিশ ঘরোয়া লীগ ,ইউরোপিয়ান কাপ , দেখার জন্য এই অ্যাপসটি ব্যবহার করতে পারেন।

আমরা যারা ফুটবলপ্রেমী তারা অনেক সময় আরবী ধারাভাষ্য দেখতে খুব পছন্দ করি। কেননা আরবি ধারাভাষ্যতে খেলা দেখলে একটু অন্যরকম মজা পাওয়া যায়। আপনি আরবি ভাষায় খেলা দেখতে পারবেন। যা আপনার খেলা দেখার অভিজ্ঞতা আরো দ্বিগুণ করে দিবে।

এপসটি গুগলে সার্চ দিয়ে আপনাকে ফোনে ইন্সটল করে নিতে হবে। এরপর আপনি আপনার ইচ্ছা মত খেলা দেখতে পারবেন।

Yalla shots ডাউনলোড

আরো পড়ুন: ক্রিকেট খেলার নিয়ম কানুন, ইতিহাস, বিশ্বকাপ, রেকর্ড বিষয়ক যাবতীয় তথ্য

ইউটিউব

অনেকে হয়তো youtube নাম শুনেই চমকে উঠবেন। হয়তো মনে করতে পারেন ইউটিউবে আবার কিভাবে খেলা দেখা যায়। কিন্তু আশ্চর্য হলো সত্যি যে বাংলাদেশ ক্রিকেটের অনেকগুলো খেলাই ইউটিউবে দেখতে পারবেন।

টি স্পোর্টস, জিটিভি, র‍্যাবিটহোলবিডি তাদের ইউটিউব চ্যানেলে বাংলাদেশের বিদেশের সিরিজ গুলো প্রচার করে থাকে। তাই আপনি চাইলে ইউটিউবে খুব সহজেই বাংলাদেশের ক্রিকেট খেলাগুলো দেখতে পারবেন। এছাড়াও টি স্পোর্টস ইউটিউবে বাংলাদেশের ফুটবল এবং ঘরোয়া লিগগুলো প্রচার করে থাকে। আপনি এই খেলা গুলো দেখতে পারবেন।

ফেসবুক

অনেক সময় ফেসবুকেও লাইভ খেলা দেখতে পাওয়া যায় যেমন লা লিগা তাদের ফুটবল খেলা গুলো ফেসবুকে লাইভ করার মাধ্যমে প্রচার করে থাকে। ফেসবুক লা-লিগার এশিয়া মহাদেশের খেলা প্রচার করা সত্ব কিনে নিয়েছে।

এই লা লিগা দেখার জন্য ফেসবুকে একমাত্র ভরসা। ফেসবুকে খেলা দেখার সুবিধা হলো আপনি একই সাথে ফেসবুক ব্যবহার করতে পারবেন এবং খেলা দেখতে পারবেন।

এছাড়া উপর উল্লেখিত যে কোন অ্যাপস এর মাধ্যমে আপনি আপনার ফোনে ইন্সটল করে খেলা দেখতে পারেন।

বিভিন্ন লিঙ্কের মাধ্যমে খেলা দেখা

এপস ছাড়াও বিভিন্ন লিঙ্কের মাধ্যমে খেলা দেখা যায়৷

আপনি যদি ওয়াইফাই ইউজার হোন তাহলে ওয়াইফাইয়ের সার্ভারে খেলা দেখতে পারবেন। আপনার ওয়াইফাই সার্ভারের ঠিকানা পাবেন আপনার ওয়াইফাই সার্ভিস প্রোভাইডার এর কাছে। তাই ওয়াইফাই দিয়ে খেলা দেখতে হলে আপনার ওয়াইফাই সার্ভিস প্রোভাইডারের সাথে যোগাযোগ করতে পারেন।

খেলা দেখতে যা যা লাগবে

খেলা দেখার বিভিন্ন এপস নিয়ে তো আলোচনা করলাম। এবার আসুন জেনে নেই খেলা দেখতে গেলে কি কি লাগবে।

১. মোবাইল ফোন বা ল্যাপটপ অথবা কম্পিউটার

২. শক্তিশালী ইন্টারনেট সংযোগ

অনলাইনে খেলা দেখতে হলে আপনাকে প্রথমেই লাগবে একটি ভাল মোবাইল ফোন। ভালো মোবাইল ফোন ছাড়া আপনি ভালোভাবে খেলা দেখতে পারবেন না। স্টোরেজ সমৃদ্ধ মোবাইল ফোন হলে সবচাইতে বেশি ভালো। ফোন যত দামি হবে আপনি খেলা দেখে তত মজা পাবেন।

ধরলাম আপনার একটি ভালো ফোন আছে এরপর যেটা লাগবে সেটা হলো ইন্টারনেট সংযোগ। ইন্টারনেট যত শক্তিশালী হবে তত ভালো করে বাফারিং ছাড়া খেলা দেখতে পারবেন। মোবাইল ইন্টারনেট কিংবা ওয়াইফাই ব্যবহারের মাধ্যমে আপনি খেলা দেখতে পারেন।

আশা করছি আজকের এই আর্টিকেলটি আপনি প্রথম থেকে শেষ পর্যন্ত খুব মনোযোগ সহকারে পড়েছেন এবং এবং এটি খুব উপভোগ করেছেন। আপনি নিশ্চয়ই এটিও খুব ভালো হবে বুঝতে পেরেছেন যে মোবাইল দিয়েও চাইলে ক্রিকেট খেলা দেখা যায়। এখন অনেক ক্রিকেট খেলা দেখার সফটওয়্যার রয়েছে যা দিয়ে আপনি মোবাইলেই ক্রিকেট খেলা দেখতে পারবেন।

লিখেছেন: রাকিব খান

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *