অল্প সময়ে অনলাইন থেকে  ফ্রীতে আনলিমিটেড টাকা ইনকাম করা সহজ উপায়

 

হ্যাঁ আপনি ঠিকই শুনেছেন অনলাইন থেকে ফ্রীতে আনলিমিটেড টাকা ইনকাম করার কথা তবে আপনি অনলাইন থেকে টাকা ইনকাম করতে পারছেন না তার কারণ আপনার মন দুর্বল অথবা আপনি জানেন না কিভাবে অনলাইন থেকে আনলিমিটেড টাকা ইনকাম করতে হয়।
অনলাইন থেকে আনলিমিটেড টাকা ইনকাম করার অনেক মাধ্যম রয়েছে তার মধ্য সবচেয়ে বেস্ট এবং ভালো যে পদ্ধতি রয়েছে সেগুলো নিয়ে আমরা আপনাদের সাথে কথা বলব।
আপনি যদি অনলাইন থেকে আনলিমিটেড টাকা ইনকাম করতে চান তবে আপনার ধৈর্য শক্তি থাকতে হবে এবং মনের সাহস থাকতে হবে যদি আপনি অনলাইন থেকে টাকা ইনকাম করতে না পারেন তাহলে আপনি আমাদের সাথে যোগাযোগ করতে পারবেন আমাদের ইমেইল এর মাধ্যমে আমরা আপনাকে হেল্প করব।

ইউটিউবে ভিডিও কনটেন্ট তৈরি করে আয়

ইউটিউব হলো একটি ভিডিও শেয়ারিং ওয়েবসাইট যা আপনাকে আপনার নিজের ভিডিও তৈরি করে প্রকাশ করার সুযোগ দেয়। এটি একটি মাধ্যম যা আপনাকে প্রশাসন ও প্রচারের জন্য স্বাধীনতা দেয় এবং বিশ্বব্যাপী দর্শকদের সাথে সংযোগ স্থাপন করে।

ইউটিউব এখন তরুণ তরুণীদের কাছে ভিডিও দেখার একটি সেরা প্ল্যাটফর্ম। যারা স্মার্টফোন ব্যবহার করে তাদের ৯৯% ব্যবহারকারী ইউটিউব ব্যবহার করে থাকে। এই ইউটিউব থেকে চাইলে আপনি আনলিমিটেড অর্থ উপার্জন করতে পারবেন ঘরে বসেই বাংলাদেশ থেকে। ইউটিউবিং ও ব্লগিং এর মধ্যে মূল পার্থক্য একটি হলো টেক্সট কনটেন্ট আরেকটি হলো ভিডিও কনটেন্ট। এখনকার তরুণ তরুণীরা, ইউটিউব থেকে ইনকাম করার প্রতি অনেক আগ্রহী এবং তারা সেদিকেই ঝুঁকছে। ইউটিউব থেকে ইনকাম করার জন্য তেমন কোন ধরনের উপকরণের প্রয়োজন নেই।

 

অন্যের ব্লগ সাইটে লেখা-লেখি করে

 

আপনি যদি নিজের একটি ব্লগ সাইট তৈরি না করে লিখতে চান। তবে আপনার লেখালেখির মধ্যে আগ্রহ আছে।

তাহলে অনেক ওয়েবসাইট রয়েছে যেগুলোর মধ্যে আপনি বিভিন্ন ধরনের কনটেন্ট পাবলিশ করে ভালো পরিমাণ টাকা ইনকাম করতে পারবেন। তবে এ ক্ষেত্রে শর্ত হল আপনার কনটেন্ট উন্নত মানের হতে হবে।

 

ফেসবুক মার্কেটিং

ফেসবুক একটি বৃহত সামাজিক যোগাযোগ ও মাধ্যমিক নেটওয়ার্কিং ওয়েবসাইট। এটি ব্যক্তিগত প্রোফাইল তৈরি করে পরিচালনা করার মাধ্যমে আপনি আপনার স্বাধীনতা, মতামত, ছবি, ভিডিও এবং অন্যান্য বিষয়বস্তু সাঝা করতে পারেন।

ফেসবুকে বিভিন্ন পেইজ বা পোস্ট বা প্রোডাক্ট প্রমোট করে অথবা বুষ্টিং করার মাধ্যমে কোন নির্দিষ্ট পণ্যের নির্ধারিত বিক্রির পরিমাণ বৃদ্ধি করাকে ফেসবুক মার্কেটিং বলে। আপনি এটি নিজের কোম্পানীর জন্য করতে পারেন অথবা অন্যকোন ক্লায়েন্টের জন্য করে দিতে পারেন।

ফেসবুক মার্কেটিং করার জন্য অবশ্যই আপনাকে ফেসবুক মার্কেটিং টা প্রপার ভাবে শিখতে হবে এই যেমন কিভাবে প্রমোট করতে হয় , কিভাবে টার্গেট করতে হয়, কিভাবে কাস্টমার হ্যান্ডেল করতে হয়, কিভাবে বুস্ট করতে হয়, কিভাবে অ্যাড একাউন্ট তৈরি করতে হয় বা অ্যাড চালু করতে হয়। ফেসবুক মার্কেটিং শেখার জন্য বাংলাদেশের স্বনামধন্য অনলাইন শিক্ষা প্রতিষ্ঠান রবি টেন মিনিট স্কুলের একটি কোর্স রয়েছে

আরো পড়ুন – অনলাইনে ইনকাম করার সহজ ১৫টি উপায় (Earn Money Online)

 

ওয়েবসাইটে google এডসেন্স এর অ্যাড দেখিয়ে

 

নাম্বার ওয়ান হচ্ছে অনলাইন থেকে আনলিমিটেড টাকা ইনকাম করার সহজ উপায় একটি ওয়েবসাইট,
যদি আপনার কাছে একটি ভাল মানের ওয়েবসাইট তাকে তাহলে আপনি অনলাইন থেকে আনলিমিটেড টাকা ইনকাম করতে পারবেন।
দেখুন যদি আপনার কাছে একটি ওয়েবসাইট থাকে তাহলে আপনি আপনার ওয়েবসাইটে google এডসেন্স এর অ্যাড দেখিয়ে আপনি আনলিমিটেড টাকা ইনকাম করতে পারবেন এবং এফিলিয়েট মার্কেটিং করতে পারবেন. এবং বিভিন্ন ধরনের প্রোডাক্ট সেল করে আপনি ভালো পরিমানের টাকা আয় করতে পারবেন।